Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / গ্রামগঞ্জ / ওয়াহেদুল ইসলাম খান (আকিব) এর ১৪ তম মৃত্যু বার্ষিকী

ওয়াহেদুল ইসলাম খান (আকিব) এর ১৪ তম মৃত্যু বার্ষিকী

akaiab

ওয়াহেদুল ইসলাম খান (আকিব) এর ১৪ তম মৃত্যু বার্ষিকী

ঝালকাঠী থেকে : আব্দুল্লাহ আল মামুন
বাংলাদেশের শিল্পকলা একাডেমির সাবেক মহাপরিচালক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বাংলাদেশ জাপান ফ্রেন্ডশীপ এসোসিয়েশনের চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম খান বুলবুলের এক মাত্র পুত্র এবং সাবেক সংসদ সদস্য মরহুমা সৈয়দা সাকিনা ইসলাম ও প্রবীণ সাংবাদিক ও সমাজ সেবক মরহুম ফকরুল ইসলাম খান এর পৌত্র ওয়াহেদুল ইসলাম খান (আকিব) এর ১৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৫  অক্টোবর বৃহস্পতিবার বাদ মাগরীব মরহুমের পিতার বরিশালের বাস ভবন “খান বাহাদুর হাশেম আলী খান ভবন” ১১৫ সদর রোড বরিশালে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে  কোরআনখানী, বিশেষ দোয়া ও মিলাদ মাহ্ফিলের  আয়োজন সহ ইয়াতীম ও দুস্থদের জন্য খাদ্য বিতরণ করা হবে এবং উক্ত দিনে উত্তরা চার নম্বর সেক্টরের কবর স্থান সংলগ্ন মসজিদে এবং ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ভাটিয়া গ্রামে মরহুমের নিজ নামে প্রতিষ্ঠিত আকিব  জামে মসজিদে বাদ মাগরীব দোয়া , মিলাদ মাহফিল, এতিম ও দুজের জন্য কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। মরহুমের বন্ধু-বান্ধব, আতœীয়-স্বজন  শুভাকাঙ্খীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল। এছাড়াও স্বরূপকাঠি হাশেম আলী খান স্মৃতি সংসদের  অস্থায়ী কার্য্যালয়ে বাদ মাগরীব মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এখানে উল্লেখ্য যে মরহুম ওয়াহেদুল ইসলাম খান (আকিব) মেধাবী ছাত্র হিসাবে অধ্যায়নরত অবস্থায় মাত্র ১৮ বছর বয়সে গত ৫ অক্টোবর ২০০৩ তারিখে নিয়ইয়র্কের নিজ বাস ভবনে ইন্তেকাল করেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful