Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / গ্রামগঞ্জ / রাজনীতিতে না এলে স্বাধীনতার পক্ষে লিখতাম সাংবাদিকতা করতাম: শেখ তন্ময়

রাজনীতিতে না এলে স্বাধীনতার পক্ষে লিখতাম সাংবাদিকতা করতাম: শেখ তন্ময়

স্টাফ রিপোর্টার: বাগেরহাট ২ (সদর ও কচুয়া) আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আমি সাংবাদিকতার ওপর পড়াশোনো করেছি। ইউনিভার্সিটিতে থাকাকালীন অনেক লেখালেখি করেছি। সাংবাদিকদের সঙ্গে আমার সম্পর্ক অনেক ভাল। রাজনীতিতে না এলে আমিসারাজীবন স্বাধীনতার পক্ষে লিখতাম সাংবাদিকতাই করতাম । তিনি আরও বলেন, সংবাদিকরাই পারে দেশের সঠিক চিত্র তুলে ধরতে তাই আপনাদের লেখনির মাধ্যমে বাগেরহাটের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে সহোযোগিতা করুন।আমি জানি ব্যাড নিউজ ইজ গুড নিউজ। তারপরও আপনাদের বলব নেগেটিভ সংবাদের পাশাপাশি, অবশ্যই পজেটিভ সংবাদ পরিবেশন করবেন। আমরা যে উন্নয়ন কাজের পরিকল্পনা নিয়েছি, তা ধারাবাহিকভাবে বাস্তবায়ন হবে।

Tonmoy

তিনি বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ নিয়ে যে স্বপ্ন দেখছেন, যে উন্নয়ন করছেন তার এই স্বপ্ন বাস্তবায়নের ক্ষেত্রে সবার সহযোগিতা প্রয়োজন। বর্তমানে দেশের যে উন্নয়ন হয়েছে তা বিশ্ববাসীর কাছে অনুকরণীয়। রোববার বিকালে বাগেরহাট প্রেসক্লাব আন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাবের মীর জুলফিকার আলী লুলু অডিটরিয়ামে প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী ও মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট মোজ্জাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, যুগ্ম সম্পাদক শেখ আজমল হোসেন প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি নিহার রঞ্জন সাহা,সাবেক সভাপতি ্এ্যাড. মোজাফফর হোসেন,মোঃ দেলোয়ার হোসেন,বাবুল সরদার,আহাসানুল করিম,সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক মাহফুজুর রহমান,বিষ্ণু  প্রসাদ চক্রবর্তি,এম আকবর টুটুল,মোঃ কামরুজ্জামান,মুক্তিযোদ্ধা নকিব সিরাজুল হক প্রমুখ। এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন  জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও জয় বাংলাভিশনে প্রধান সম্পাদক – প্রকাশক শেখ সাইফুল ইসলাম কবির সহ কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বাগেরহাট প্রেসক্লাবের উদ্দ্যোগে বার্ষিক আন্ত:পক্ষ ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী ও জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার তুলে দেন। পরে স্বাধীনতা উদ্যানে জেলা আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন সাংসদ শেখ তন্ময়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মনি, শ্রমিকলীগের সভাপতি শেখ রেজাউর রহমান মন্টু, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ ফিরোজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য তালুকদার রিনা সুলতানাসহ আওয়ামী লীগেরে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful