Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়া সৌভাগ্য : চেয়ারম্যান সিএইচআরএম

মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়া সৌভাগ্য : চেয়ারম্যান সিএইচআরএম

হারুন-আর-রশিদ (গাইবান্ধা থেকে) : মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়া সৌভাগ্য : চেয়ারম্যান সিএইচআরএম। গতকাল মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-সিএইচআরএম চেয়ারম্যান দেশখ্যাত আইনজীবী ড. মোঃ জিয়াউর রহমান রহমান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানাধীন কাপাসিয়া ইউনিয়নের লাল চামার গ্রামের শতাধিক পরিবারের মাঝে নতুন শাড়ি, লুঙ্গী ও নগদ টাকা বিতরনের সময় কথাগুলো বলছিলেন।

Tista-CHRM

সংস্থার চেয়ারম্যান বলেন-আমাদের সংস্থার কর্মীরা নিঃস্বার্থবান, ত্যাগী এবং সমায়ের সাহসী সন্তান। এই এলাকা ধর্মপুরের কৃর্তিসন্তান ইসা মোঃ আব্দুর রশিদ, নুর আলম সিদ্দীকী, ফারুক উল ইসলাম, মোঃ আলতাফ হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ রাশিদুল ইসলাম, চন্ডিপুরের সুলতানা  রাজিয়া ও স্কুল শিক্ষক রাজা মিয়া সরকার এবং সংস্থার নির্বাচিত সদস্য মোঃ হারুন-অর-রশিদের প্রতি সংস্থা সুদৃষ্টি রাখবে। তিনি বলেন-আমাদের মানবাধিকার কর্মীরা তিস্তা এবং বম্মপুত্র মহনায় চর চামার এবং আশে পাশের গ্রাম রক্ষায় যে কাজ করে চলেছেন। আমরা বিশ্বাস করি সরকার তাদের দাবীর স্বপক্ষে অবিলম্বে নদী ভাংগনরোধে বাস্তবমূখী ভূমিকা গ্রহণ করবেন।

তিস্তা

তিনি আরো বলেন-মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-সিএইচআরএম একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান। সংস্থাটি কোন ধরণের সরকার বা বহিঃ বিশ্বের আর্থিক সহায়তা ছাড়া নিজেস্ব অর্থ দিয়ে নিঃস্বার্থভাবে মানুষের কাজ করে যাচ্ছে। তিনি এলাকাবাসীকে আসস্ত করেন-অতীতে আমাদের কর্মীরা যেমন নদী ভাংগন রক্ষার কাজে আত্ম নিয়োগ করেছে-আগামীতে আপনাদের অধিকার সংরক্ষণে আপনাদের পাশে থাকবে।

এ সময়ে তার সাথে ছিল সংস্থার নির্বাহী প্রধান আলহাজ্ব ড. মোঃ মোজাহেদুল ইসলাম মুজাহিদ, সংস্থার ফেলো সদস্য মোঃ আনোয়ার হোসেন, সংস্থার ভাইস চেয়ারম্যান বাবু শীতল কৃষ্ণ পাল, কথা সাহিত্যিক মনোলিসা মুন্নি, যুগ্ম সম্পাদক নবাব সালেহ আহমেদ, রেজাউল করিম সাগর, উত্তরবর্গের যুগ্ম মহাসচিব মুনিরুজ্জামান বাবু, মানবরদী নারীনেত্রী আঞ্জুমান আরা তন্নী, আইটি বিষয়ক সম্পাদক মোঃ ইসরাফিল হোসেন এবং তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক রাজিয়া সুলতানা স্মৃতি এবং এলকার শত শত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful