Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি ঘরে ফিরে গেছে::কাকরাইলে কৃষিমন্ত্রী

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি ঘরে ফিরে গেছে::কাকরাইলে কৃষিমন্ত্রী

মিশারুল ইসলাম , স্টাফ রিপোর্টার ::

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্দোলন করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোনোদিন কারাগার থেকে বের হতে পারবে না। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি ঘরে ফিরে গেছে। তারা নির্বাচন ও আন্দোলন উভয় ক্ষেত্রেই ব্যর্থ হয়েছে।

কৃষিমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা ২১ বছর দেশ শাসন করেছে। তারা মুক্তিযুদ্ধের চেতনা তিলে তিলে ধ্বংস করেছে। ভাবতে ভালো লাগে মুক্তিযুদ্ধের সময় যারা বাংলাদেশকে অবজ্ঞা করেছে আজ তারা দেশের অর্থনীতির প্রশংসা করছে। তিনি বলেন, ১৫ আগস্টের মতো এমন নৃশংস হত্যাকাণ্ড পৃথিবীতে আর হয়নি। একটি পরিবারের ১০ বছরের শিশুসহ সব সদস্যকে সেই দিন হত্যা করা হয়েছে।

প্রতি বছরের ন্যায় এবারও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রমনা থানাধীন ১৯নং আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা-দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে ২৪শে আগষ্ট ২০১৯ রোজ শনিবার কাকরাইলস্থিত কাকরাইল সুপার মার্কেটের চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

KODAK Digital Still Camera

KODAK Digital Still Camera

প্রধান অতিধি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব হাজী আবুল হাসনাত, সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ, আওয়ামীলীগ, জনাব মোঃ শাহে আলম মুরাদ, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ, আওয়ামীলীগ, জনাব আলহাজ্ব আবুল বাসার, সহ-সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ, জনাব আলহাজ্ব মোকলেসুর রহমান, সভাপতি, রমনা থানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ, জনাব মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক, রমনা থানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ এবং জনাব মুন্সি কামরুজ্জামান কাজল, কাউন্সিলর, জনাব মোঃ আব্দুস সালাম, সভাপতি, ১৯নং ওয়ার্ড, স্থানীয় আওয়ামী নেতা মোঃ আতিকুর রহমান আক্তার, সেরনিয়াবাত নাঈম, বীরমুক্তিযোদ্ধা মোঃ শফিকুর রহমান, কাকরাইল ইউনিটের সভাপতি মোঃ আব্দুল মান্নান মোল্লা ঢাকা দক্ষিণি সিটি করপোরেশন।।

KODAK Digital Still Camera

KODAK Digital Still Camera

উল্লেখ্য ঢাকা দক্ষিণ সিটির বিএনপি ঘাঁটি খ্যাত কাকরাইলে প্রতি বছরের ন্যায় ‘‘কাঁদো বাঙালী কাঁদো’’-হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন সহ সকল রাষ্ট্রীয় ও দলীয় অনুষ্ঠানসমূহ পরিচ্ছন্ন ও গতিশীল নেতৃত্বে অনুষ্ঠিত হয়ে আসছে।

১৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ সারোয়ার হোসেন সার্বিক ব্যবস্থাপনায় জমজমাটভাবে উদযাপিত হয়েছে।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী সফলভাবে সম্পন্ন করে মহান এই নেতার জান্নাতের উচ্চ মাকামের জন্য দোয়া করা হয়।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful