Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / ৯২ভাগ মুসলমানের দেশে নবী (সা.) এর অবমাননা বরদাশত করা হবে না, পীর সাহেব ছারছীনা

৯২ভাগ মুসলমানের দেশে নবী (সা.) এর অবমাননা বরদাশত করা হবে না, পীর সাহেব ছারছীনা

মো: রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার : আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ ভোলার বোরহানুদ্দীনে রসূল প্রেমিক তৌহিদী জনতার উপর হামলায় শতাধিক ধর্মপ্রাণ মুসলমান আহত ও কয়েকজন নিহতের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন।

Pir

এক বিবৃতিতে ছারছীনার পীর ছাহেব বলেন, ভোলার বোরহানুদ্দীনে সম্প্রতি প্রিয় নবী (স.) কে নিয়ে যে অবমাননা করা হয়েছে ,তা কোনভাবেই নবী প্রেমিক মুসলিম জনতা মেনে নিতে পারে না। মহানবী (সা.) আমাদের জানের চেয়েও প্রিয়। প্রিয় নবীর অপমান সইতে পারে না কোন মুসলমান। যে বা যারা এহেন জঘন্য অপরাধের সাথে জড়িত সরকারের উচিত হবে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা। যেন ভবিষ্যতে এ ধরনের অপরাধ করার দুঃসাহস কেউ দেখাতে না পারে।

পীর ছাহেব বলেন, শতকরা ৯২ভাগ মুসলমানের দেশে বিশ্ব নবী (সা.) এর অবমাননা কোন ভাবেই বরদাশত করা হবে না। তাই আল্লাহ ও রসূল (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান জাতীয় সংসদে পাস করার জন্য সরকারের কাছে আহবান জানান পীর ছাহেব কেবলা।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful