Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / ‘সরকার মাত্র ২ জন টোকাই ধরেছে-মির্জা আব্বাস

‘সরকার মাত্র ২ জন টোকাই ধরেছে-মির্জা আব্বাস

ক্যাসিনো, টেন্ডারবাজি ও চাঁদাবাজির বিরুদ্ধে সরকারের চলমান অভিযানের বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সরকার মাত্র দু’জন ধরলেন। এদেরকে আমি চুনোপুটি বলি না,  টোকাই ধরলেন মাত্র। এই প্রকারের টোকাইয়ের পকেট থেকে যদি এত টাকা বের হয় তাহলে আপনাদের রাঘব বোয়ালদের পকেট থেকে কত টাকা বের হবে এটা দেশবাসী জানতে চায়। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন, আপনার এ বক্তব্যকে স্বাগত জানাই। ইনশাল্লাহ খুব তাড়াতাড়ি আপনি রাঘব বোয়ালগুলোকেও ধরবেন।

আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কৃষকদল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস এসব কথা বলেন। তিনি বলেন, এই সরকার রাতের অন্ধকারের সরকার। এমনকি ডাকাত সরকার বলতে আমার লজ্জা লাগে, ডাকাতেরও সাহস আছে।

 192715_mmm

এই সরকারের সাহস নেই, এই সরকারের লজ্জা নেই, এই সরকার রাতের অন্ধকারে আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে ক্ষমতায় বসে আছে। এদেশে কোনো ভোট হয়নি, ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে হয়ে গেছে।

তিনি বলেন, ইলেকশন কমিশন বলেছেন এই দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাহলে আগের নির্বাচন যে সুষ্ঠু হয়নি, এটা উনি ভালই জানেন। এখন আমরা এগুলো নিয়ে যখন যুদ্ধ করছি, সারাবিশ্ব তখন উন্নয়নের সোপানে এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ পেছনে পড়ে যাচ্ছে।

আব্বাস বলেন, মাত্র কয়েকদিন আগে পূজা উপলক্ষ্যে ভারতকে ৫০০ মেট্রিক টন ইলিশ মাছ উপহার দেয়া হয়েছে। আজকে দুই চালান, দুই ট্রাক গেছে মাত্র। ৫০০ টাকা কেজি হিসেবে ওখানে গেছে। আমরা বাংলাদেশের জনগণ আত্মীয়তা ভালোবাসি, পছন্দও করি। বিনিময়ে আমরা কী পেলাম জানেন? ১০৯ টা ফারাক্কার সুইচগেট খুলে দিয়েছে বন্যায় ডুবে যাবে। ইলিশ মাছ দিয়েছে পিয়াজ ছাড়া কি খেতে পারবে? বাংলাদেশে এখন পেঁয়াজ এর দাম ১২০ টাকা। আমাদের এক মন্ত্রী না সচিব বললেন উদ্বিগ্ন না হওয়ার কারণ নেই। পেঁয়াজের দাম কত টাকা হলে আপনি উদ্বিগ্ন হবেন,  এটা কি একটু প্রকাশ করবেন?

ঢাকার সাবেক এই মেয়র বলেন, এদেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির অপেক্ষায় আছে, আর এটাই সরকারের ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। নেত্রী অসুস্থ, মানবিক কারণে তিনি মুক্তি পেতে পারেন, চিকিৎসা পেতে পারেন। উনাকে চিকিৎসার জন্যও কোন সুযোগ দেয়া হচ্ছে না। তিলে তিলে হত্যার চেষ্টা করছে। অন্যদিকে এ দেশের পরবর্তী রাষ্ট্রপ্রধান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

কৃষক দলের সদস্য এসকে সাদীর সঞ্চালনায় মানববন্ধনে বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, আবুল খায়ের ভূইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুস সালাম আজাদ, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট নাসির হায়দার, মাইনুল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দীন মামুন, কৃষকদল নেতা আলিম হোসেন, মোজাম্মেল হক মিন্টু সওদাগার, কে এম রকিবুল ইসলাম রিপন, এম জাহাঙ্গীর আলম, আবদুর রাজি প্রমুখ বক্তব্য দেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful