Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / সুন্দরবন সংবাদ / জাতীয় রাজস্ব বোর্ডের আঙ্গিনায় বিশাল আকৃতির সুন্দরবনের বাঘ

জাতীয় রাজস্ব বোর্ডের আঙ্গিনায় বিশাল আকৃতির সুন্দরবনের বাঘ

জসীম উদ্দিন, স্টাফ রিপোর্টার :: জাতীয় রাজস্ব বোর্ডের আঙ্গিনায় সুন্দরবনের বাঘ। আগামী কাল ২৬.০১.২০১৭ইং তারিখে সুন্দরবন রক্ষায় ঢাকায় অর্ধদিবস (সকাল-৬.০০ হতে দুপুর-২.০০ টা) পর্যন্ত হরতাল। রামপাল-ওরিয়ন কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র প্রতিষ্ঠার প্রতিবাদে এ হরতাল। হরতালের পক্ষে ২৫.০১.২০১৭ইং তারিখ বিকাল ৪.১৫ মিনিটে বিক্ষোভ মিছিল এবং ব্যাপক গণ সংযোগ করেছে তেল-গ্রাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি।

ss 123 ss 1222

উল্লেখ্য মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইটস মুভমেন্ট এবং পরিবেশবাদী সংগঠন সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন সুন্দরবন বিধ্বংসী প্রকল্প বাতিলের জন্য বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাই কোর্ট ডিভিশনে ৪(চার) টি রিট পিটিশন করে।হাইকোর্টে রিট পিটিশনার ছিলেন-মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইটস মুভমেন্ট-এর নির্বাহী প্রধান মোঃ মোজাহেদুল ইসলাম মুজাহিদ এবং আইনজীবী ছিলেন সংস্থার চেয়ারম্যান ড. মোঃ জিয়াউর রহমান এডভোকেট। অপর রিট পিটিশনের  আইনজীবী ছিলেন সেভ দ্যা সুন্দরবনের প্রধান উপদেষ্ঠা ব্যারিস্টার শেখ মোহাম্মদ জাকির হোসেন।দেশব্যাপী আন্দোলন এবং বিশ্বব্যাপী আন্দোলনে মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইটস মুভমেন্ট এবং পরিবেশবাদী সংগঠন সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন-এর নেতৃবৃন্দ অংশগ্রহণ করে সুন্দরবন সুরক্ষায় সকলকে ভূমিকা রাখতে আহবান জানান সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান দেশখ্যাত পরিবেশবিদ ড. শেখ ফরিদুল ইসলাম।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful