Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে চট্টগ্রামে শ্বশুর ও ২ পুত্রবধূর মর্মান্তিক মৃত্যু

অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে চট্টগ্রামে শ্বশুর ও ২ পুত্রবধূর মর্মান্তিক মৃত্যু

চট্টগ্রামের আনোয়ারায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শ্বশুর মো. মফিজ ও তার দুই পুত্রবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আকস্মিক এই ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও তিনজন।

Screenshot_20191018-022850_Facebook

বিস্ফোরণে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। বিস্ফোরণের পরপরই দুইজনের দেহ ছিন্নভিন্ন অবস্থায় ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল। হাসপাতালে ভর্তির পর আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চাতরী-চৌমুহনী বাজারের উত্তরে শশী কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

Screenshot_20191018-022706_Facebook

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া গ্রামের মো. মফিজ (৭০), তার পুত্রবধূ জয়নাব বেগম (২৫) ও বুলবুলি বেগম (২৫)। আহতরা হলেন মফিজের ছেলে নিজাম উদ্দিন (২০) ও সাহাব উদ্দিন (২৪) এবং চালকের সহকারী মুন্না (৩০)। আহতদের অবস্থাও গুরুতর।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বৃদ্ধ মফিজকে নিয়ে বাড়ি ফিরছিলেন পরিবারের সদস্যরা। চাতরী বাজারের উত্তরে আসার পর আকস্মিকভাবে গ্যাস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে এতে আগুন ধরে যায়। মুহূর্তেই গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

ওসি দুলাল জানান, বিস্ফোরেণের পর ঘটনাস্থলেই দু’জনের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকালে চিকিৎসাধীন অবস্থায় বুলবুলি বেগম মারা যায়।

আহতের মধ্যে কারও হাত, কারও পা ভেঙে গেছে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন বাঁশখালীর ছনুয়া ৩ নম্বর ওয়ার্ডের কাজীপাড়া এলাকার মফিজ উদ্দিন। তাকে অ্যাম্বুলেন্সে বাড়িতে নেয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থাও গুরুতর। চালকসহ আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful